বড়  আপু যখন বউ

বড়  আপু যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প

খুশবু আপু ঘুমিয়ে আছে ৷
চোখের নিচে কালো দাগ পরে গেছে সারা রাত হয়তো ঘুমায় না ৷৷
আমি চুপচাপ গিয়ে খুশবু আপুর পাশে শুয়ে পরলাম ৷
একটু পর খুশবু আপুর ঘুম ভেংগে গেলো ৷
আমার দিকে এক ভাবে তাকিয়ে আছে ৷ কিছু বলতে যাবে ৷ তার আগেই খুশবু আপুর গোলাপি ঠোঁট দুটোর সাথে আমার ঠোঁট এক করে দিলাম ৷
খুশবু আপু ছটফট করতে লাগলো ৷ কিন্তু আমি ছারবার পাত্র নই ৷
কিছুক্ষন পর খুশবু আপু চুপচাপ হয়ে গেলো ৷
তখন খুশবু আপুকে ছেরে দিলাম ৷ খুশবু আপুকে ছেরে দেওয়ার সাথে সাথে
ঠাস,,,
* তোর সাহস কেমন করে হয় আমাকে কিস করার আর তুই এখানে কি করছিস ? (খুশবু আপু)
* চুপ (আমি)
* কি হলো কথা বলছিস না কেনো এখানে কি করছিস ? (খুশবু আপু)
* আমার বউয়ের কাছে আমি আছি কার কি ৷ (আমি)
* বউ মানে ? (খুশবু আপু)
* বউ মানে বউ ৷ (আমি)
* আমি কারো বউ না ! (খুশবু আপু)
* ওহ তাহলে তুমি আমাকে ভালোবাস না ৷ (আমি)
* না ,, আমি রনিকে ভালোবাসি ৷ (খুশবু আপু)
* কি মেয়েরে বাবা এতো রাগ আর অভিমান ৷ (মনে মনে আমি)
* ওহ আচ্ছা ঠিক আছে। 
বড়  আপু যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প 
* আমি তো ভাবছিলাম তুমি আমাকে ভালোবাস। কিন্তু তুমি যখন আমাকে ভালোবাস না তাহলে কি আর করার । আমি দিশার কাছে যাই মেয়েটা কি ভালো রাগ করে না । প্রতিদিন একটা করে কিস দেয় (আমি)
* কি বললি ! দিশা তোকে কিস দেয় এত বড় সাহস ওর ৷ (খুশবু আপু)
* তুমি রাগ করছো কেনো ? তুমি তো আমাকে ভালোবাস না ৷ (আমি)
খুশবু আপু আমার চোখের দিকে তাকিয়ে আছে কিছু বলছে না ৷ তারপর উল্টো দিক হয়ে শুয়ে পড়লো ৷
আমি পিছন থেকে জড়িয়ে ধরলাম ৷
খুশবু আপু নিজেকে ছারা বার চেষ্টা করছে কিন্তু পারছে না ৷
* এত রাগ কোথা থেকে আসে তোমার। আমি জানি তুমিও আমাকে ভালোবাস । তোমার আব্বু আর ভাইয়া আমাকে সব বলেছে বুঝলা ঢং করে লাভ নাই ৷ (আমি)
আমি খুশবু আপুকে ছেরে দিলাম ৷
* কি হলো কথা বলবা না। ঠিক আছে আমি চলে যাচ্ছি (আমি)
খুশবু আপু আমার দিকে ঘুরে আমাকে জড়িয়ে ধরলো ৷
* খুব ভালোবাসি তোকে নিজের থেকেও বেশি কেন বুঝিস না তুই ? (কান্ন করতে করতে খুশবু)
💔💔💔(বাস্তবে খুশবু আমাকে ভালোবাসে না।কিছু দিনের জন্য এসেছিল। আবার চলে গেছে)💔💔💔
* তুমি তো আমাকে বলছিলা তোমার আর রনির বিয়ে ঠিক হয়ে গেছে (আমি)
* সেটা তো তোর মুখ থেকে শুনার জন্য যে তুই আমাকে ভালোবাসিস । ওটা শুধু একটা নাটক ছিলো ৷ (খুশবু আপু)
* জানো যেদিন রনি আমাকে বললো যে তোমাদের বিয়ে ঠিক হয়ে গেছে সেদিন মনে হচ্ছিল সারাজীবনের জন্য কিছু একটা হারিয়ে যাচ্ছে ৷ খুব কষ্ট হয়েছিলো সেদিন । (আমি)
* তাহলে বললি না কেনো ( খুশবু আপু)
* যদি তুমি ছেরে চলে যেতে ৷ (আমি)
খুশবু আপু আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলো ৷
* কোনোদিন তোকে যেতে দেবো না ৷ তুই চাইলেও না ৷ (খুশবু আপু)
* ওহ তাই বুঝি ! (আমি)
* হুম তাই ৷ আব্বু কি বললো (খুশবু আপু)
তোমার আমার বিয়ে ঠিক করছে ৷ (আমি)
* সত্যি (খুশবু আপু)
* হুম । এখন একটা কিস দেও ৷ (আমি)
* না বিয়ের পর দিবো ৷ (খুশবু আপু)
* ঠিক আছে আমি দিশার কাছে যাই ওর ঠোঁট দুটো কি মিষ্টি ৷ (আমি)
* কি বললি দিশা তোকে কিস করছে ৷ কই কিস করছে বল ৷ (খুশবু আপু)
* আমার ঠোঁঁটে (আমি)
খুশবু আপু তার ঠোঁটের সাথে আমার ঠোঁট এক করে দিলো ৷ অনেক্ক্ষণ পর ছেরে দিলো ৷
* তোর ঠোঁটে শুধু আমার ছোয়া থাকবে আর কারো না আর ওই মেয়েকে আজ আমি জেলে দিবো ৷ (খুশবু আপু)
* আরে আরে আমি তো মিথ্যা বলছি দিশার সাথে আমার কিছুই হয় নি ৷ (আমি)
* কুত্তা, বাদর আমাকে কষ্ট দিয়ে ভালো লাগে তোর তাই না ! (খুশবু আপু)
* আরে আপু আমি আবার কি করলাম ?(আমি)
* ঠাস,, আপু কাকে বললি ৷ (খুশবু আপু)
* সরি সরি সরি আর বলবো না ৷ (আমি)
* হুম মনে থাকে জেনো ৷ (খুশবু)
* এখন উঠো চলো খাওয়া দাওয়া তো মনে হয় করো না । শরীরের কি অবস্থা করেছো (আমি)
* না উঠবো না এভাবেই শুয়ে থাকবো ৷ (খুশবু)
* আচ্ছা আমি তুমি শুয়ে থাকো আমি নিচে থেকে খাবার নিয়ে আসছি ৷ (আমি)
* লাগবে না । চুপচাপ শুয়ে থাক ৷ (আমাকে জড়িয়ে ধরে)
খুশবু আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে ।
আর আমি পুরোনো কথা গুলো মনে করে হাসতিছি। কি থেকে কি হয়ে গেলো ৷
সময় বড় অদ্ভুত কার কপালে কি লেখা আছে কেউ বলতে পারে না ৷
* আর কতোক্ষন শুয়ে থাকবা এবার তো উঠো ৷ (আমি)
* বললাম তো উঠবো না ৷ (খুশবু)
আমি খুশবু আপুকে নিজের থেকে ছাড়িয়ে নিলাম তারপর খুশবু আপুকে কোলে তুলে নিয়ে নিচে নিয়ে আসলাম ৷ কেউ দেখার আগে নামিয়ে দিলাম ৷
* কিছু খেয়ে নেও (আমি)
* পারব না খেতে খাইয়ে দে (খুশবু)
* আচ্ছা দারাও। আমি খুশবু আপুর আম্মুকে ডাক দিলাম ৷ একটু পর তিনি আসলেন
তারপর খাবার বেরে দিলেন ৷
খুশবু আপু রুমে চলে গেছে ৷ আমি খাবার নিয়ে রুমে আসলাম ৷ খুশবু বসে আছে ৷
* কি হলো চলে আসলা যে ? (আমি)
* এমনি খাইয়ে দেও ৷ (খুশবু)
আমি খুশবু আপুকে খাইয়ে দিলাম ৷
খাওয়া শেষ করে খুশবু আপুকে নিয়ে বাইরে ঘুরতে বের হলাম ৷ আজ আমি খুব খুশি ৷
কিন্তু আব্বু আম্মু থাকলে আরো ভালো হতো ৷
সন্ধ্যায় খুশবু আপুকে বাসায় রেখে চলে আসলাম ৷ পরেরদিন সকালে খুশবু আপু ফোন দিয়ে তাদের বাসায় ডাকলো ৷
বড়  আপু যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প 
যাওয়ার পর দেখি সবাই বসে আছে ৷
*ফুয়াদ খুশবু চাইছে তোমাদের বিয়েটা কালকেই হোক ৷ (খুশবুর আব্বু)
* কিন্তু আংকেল এত তারাতাড়ি আর আমি তো এখনো পড়ালেখা করি । (আমি)
* সেটা আমিও ওকে বললাম আগে তুমি পাশ করো একটা চাকরি করো। কিন্তু ও কিছুতেই মানতে চাচ্ছে না ৷ (খুশবুর আব্বু)
* আংকেল এটা নয় যে খুশবু আপুকে বিয়ে করার পর আমি তাকে ভালো ভাবে রাখতে পারবো না । আমার আব্বু আম্মু যা রেখে গেছে তাতে আমি সারাজীবন বসে খেলেও শেষ হবে না ৷ কিন্তু আমি এখন বিয়ে করতে চাচ্ছি না ৷ (আমি)
তখন খুশবু আপু সাইডে রাখা ফুল দানিটা ছুরে মারলো দেওয়ালে ৷ আমি যখন বলছি কাল বিয়ে হবে তার মানে কালকেই বিয়ে হবে আর বিয়ে না হলে আমি কিছু একটা করে ফেলবো আর তার দায়ি তোমরা হবে ৷
কথাটা বলেই খুশবু আপু উপরে চলে গেলো ৷
সবাই চুপচাপ হয়ে গেলো ৷
* আচ্ছা আংকেল আপনি বিয়ের ব্যবস্থা করুন (আমি)
* তুমি পারবে বাবা আমার পাগলি মেয়েটাকে দেখে রাখতে ৷ তোমার কাছে আমরা সারাজীব ঋৃনি হয়ে থাকবো ৷ (খুশবুর আব্বু)
আমি উপরে চলে আসলাম ৷ খুশবু আপু বেলকনিতে গিয়ে দাড়িয়ে আছে ৷
আমি খুশবু আপুকে পিছন থেকে জড়িয়ে ধরলাম ৷
_________সমাপ্ত _________
বড়  আপু যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প