বড়  আপু যখন বউ 

বড়  আপু যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প

 

* কাজী অফিস আজ তোকে বিয়ে করবো (রিমঝিম আপু)
* কি বলছো এসব তোমার মাথা ঠিক আছে !! (আমি)
* আমাকে বিয়ে করবি না কেন।। আমি কি দেখতে খারাপ ? (রিমঝিম আপু)
* না সেটা না। কিন্তু তোমার সাথে আমার যায় না (আমি)
* তাই নাকি । কিন্তু আমি যে তোকেই বিয়ে করবো (মুচকি হেসে)
রিমঝিম আপুর কথা গুলো শুনে চোখ আকাশে ৷ এক ভাবে তার দিকে তাকিয়ে আছি ৷৷
* আরে ভ্যাবাচেকা খেয়ে গেলি নাকি। আমি তো মজা করছিলাম তোর সাথে (রিমঝিম আপু)
আপুর কথা শুনে কিছুটা সস্তি পেলাম ।।
* কই যাবে এখন (আমি)
* আজ তোকে গুছিয়ে আনবো (রিমঝিম আপু)
* মানে বুঝলাম না (আমি)
* মানে তোর এই চুলের ডালা কাটতে হবে। খারাপ লাগছে দেখতে তোকে ৷ (রিমঝিম আপু)
* লাগবে না আমি এরকমি ঠিক আছি (আমি)
* আর একবার লাগবে না বললে থাপ্পড় মেরে গাল লাল করে দিব ৷ (রিমঝিম আপু)
আপুর কথা শুনে চুপ হয়ে গেলাম ৷ তারপর দুজনে বেরিয়ে পরলাম ৷৷
রিমঝিম আপু গাড়ি চালাচ্ছে আর আমি চুপচাপ বসে আছি ৷৷
* কি হলো চুপচাপ বসে আছিস যে কিছু তো বল ৷ (রিমঝিম আপু)
* কী বলবো ? (আমি)
রিমঝিম আপু সেলুনে নিয়ে গিয়ে আমার চুলের স্টাইল করিয়ে দিলো ৷ তারপর দুজনে শপিং মলে গেলাম ৷৷
 বড়  আপু যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প
* এখানে কেনো আসছো ? (আমি)
* শপিং করবো ৷ (রিমঝিম আপু)
* ও আচ্ছা কি কিনবেন ? (আমি)
* আবার আপনি বলিস ! (একটু রাগ দেখিয়ে আপু,)
* সরি। আসলে আমার আপনি বলাটাই বেশি ভালো লাগে ৷ (আমি)
* আরেক বার বলে দেখিস দাত ভেংগে দিবো ৷ (রিমঝিম আপু)
* আচ্ছা বাদ দেও তো ৷ কি কিনবা তারাতাড়ি কিনো ৷ (আমি)
* আমি নিজের জন্য কিনবো কে বললো ৷ তোর জন্য কিনবো ৷ (রিমঝিম আপু)
* আমার জামা কাপড়েও কিনবে কেনো ? (আমি)
* এমনি আমার ইচ্ছে হয়েছে তাই ৷ (রিমঝিম আপু)
* কিন্তু আমার কিছু লাগবে না ৷ (আমি)
* বেশি কথা বলবি না ৷ (রিমঝিম আপু)
তারপর রিমঝিম আপু নিজে পছন্দ করে শার্ট প্যান্ট কিনলো ৷ আমি গিয়ে বিল দিয়ে দিলাম ৷
রিমঝিম আপু বিল দিতে গিয়ে ঘুরে আসলো ৷
* তোকে বিল দিতে কে বলছে ? (রিমঝিম আপু)
* আমার জিনিস তাই আমি বিল দিলাম ৷ (আমি)
* কেন আমি কি বলছি তোকে টাকা দিতে (রিমঝিম আপু)
* না এমনি দিলাম ৷ (আমি)
* আরেকদিন যদি পাকনামি করিস তাহলে বুঝতে পারবি ৷ চল এখন (রিমঝিম আপু)
রিমঝিম আপু আর কোনো কথা বললো না ৷
রেস্টুরেন্ট গিয়েও আপু কোনো কথা বলছে না ৷৷ মুখে রাগের ছাপ দেখা যাচ্ছে ৷ রিমঝিম আপু ধিরে ধিরে আমার জীবনটাকে নিয়ন্ত্রণ করছে ৷ প্রথমের দিকে খারাপ লাগলেও তার শাসন গুলো এখন খুব ভালো লাগে ৷ পুরোনো কিছু স্মৃতি জেগে উঠছে ৷৷
* এখনো রাগ করে আছো ? (আমি)
* চুপ (আপু)
* কি হলো সরি আমি বুঝতে পারি নি সত্যি (আমি)
* হইছে আর সরি বলতে হবে না ৷ (রিমঝিম আপু)
তারপর খাওয়া দাওয়া করে বেরিয়ে আসলাম ৷এবার বিল দিতে গেলাম না ? ফ্রিতে বকা খাওয়ার শখ নেই আমার ৷ রিমঝিম আপু আমাকে বাসায় নামিয়ে দিয়ে চলে গেলো ৷
বিকেলে আর বাসা থেকে বের হলাম না কাজ ছিলো ৷ তাই রাতে খাওয়া করে ঘুমিয়ে পরলাম ৷
সকালে ফোনের রিংটোন শুনে ঘুম ভেংগে গেলো ৷৷ ফোনটা হাতে নিয়ে দেখি আপুর ফোন দিয়েছে ৷
* হ্যালো আপু বলো ৷ (আমি)
* কই তুই ? (রিম আপু)
* কেন বাসায় (আমি)
* তারাতাড়ি ক্যাম্পাসে আয় ৷ (রিমঝিম আপু)
ফ্রেশ হয়ে কলেজে গেলাম ৷ কলেজে ঢুকতেই অনেকে হা হয়ে তাকিয়ে আছে ৷ নিজেকেই কেমন জেনো লাগছে !!
কারন নিজের স্টাইল চেঞ্জ করেছি ৷ অগোছালো ছেলেটা আজ ফিটফাট হয়ে কলেজে এসেছে তাই হয়তো সবাই তাকিয়ে আছে ৷৷
আমি রিমঝিম আপুকে খুজতে লাগলাম ৷
একটু পর আপুকে দেখলাম তিন চারটা মেয়ের সাথে একাডেমিক ভবনের দিকে যাচ্ছে ৷ আমি ডাক দিলাম ৷৷
 বড়  আপু যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প
* রিমঝিম আপু ! (আমি)
আমার ডাক শুনে পিছনে ফিরে তাকালো ৷ আমি ওদের কাছে গেলাম ৷৷
* কই যাও ? (আমি)
* চুপ (আপু)
* ছেলেটা কেরে দেখতে তো খুব কিউট !! (রিমঝিম আপুর বান্ধবী)
রিমঝিম আপু তখন তার বান্ধবীর দিকে রাগি লুকে তাকালো ৷৷
* তোরা যা আমি পরে তোদের সাথে কথা বলছি ( রিমঝিম আপু তার বান্ধবিদের উদ্দেশ্য করে বললো )
রিমঝিম আপুর বান্ধবিরা আপুর চেহারা দেখে বুঝতে পারছে হাব ভাব তাই কিছু না বলে চলে গেলো ৷
* এই ছেলে তোমাকে দেখতে না খুব কিউট লাগছে (যেতে যেতে রিমঝিম আপুর এক বান্ধবি বললো)
রিমঝিম আপু চত্ত্বরে গিয়ে বসে পরলো ৷
আমি দুইজন বসার মতো দূরত্ব রেখে বসলাম ৷ দুজনে চুপচাপ বসে আছি ৷
এত রাগ কিসের কে জানে ৷ আমি তো আজ আপনি করেও বলি নি ৷ কিন্তু রিমঝিম আপুকে রাগি লুকে অনেক কিউট লাগে ।।
আমি কিছুদিনে লক্ষ্য করেছি রিমঝিম আপু রাগলে গাল দুটো লাল হয়ে যায় ৷৷
* আপু আজ এত রেগে কেনো ? (আমি)
* চুপ (আপু)
* কি হলো বলছো না যে । আমি তো আজ আপনি করে বলিও নি তাহলে রাগ করে আছো যে (আমি)
* তোর কি কেউ আসবে ? (রিমঝিম আপু)
* আমার আবার কে আসবে ? (আমি)
* তাহলে মধ্যে যে এতবড় জায়গা ফাকা রেখে বসে আছিস কেন ? (রিমঝিম আপু)
* আরে পাশে বসলে সবাই নেগেটিভ মাইন্ডে করবে । কেউ ভাববে না যে তুমি আমার আপু লাগো ৷ (আমি)
 বড়  আপু যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প
রিমঝিম আপু আমার কলার ধরে নিজের পাশে টেনে বসালো ৷
* আমি তোর কি লাগি ভালো করে বল (রিমঝিম আপু)
* তুমি আমার সিনিয়র সেই হিসেবে আপুই তো হওয়ার কথা ৷ (আমি)
* আরেকদিন যদি এই আবাল মার্কা কথা বলেছিস তাহলে তোর খবর করে দিবো বলদ কোথা কার ৷ (রিমঝিম আপু)
তখন রিমঝিম আপুর বান্ধবি কোথা থেকে এসে জেনো পাশে বসলো ৷৷
তখন রিমঝিম আপু যা করলো ,,,,,,,,
চলবে............