আম্মুর বান্ধবীর মেয়ে

"""" সুমন এই সুমন ,, কয়টা বাজে এখনো ঘুমাচ্ছে,, এই ছেলের জীবন তো পুরাই অমাবস্যা ,,,

"""" কি হইছে এতো সকালে কেউ ডাকে,,,
"""" হারামজাদা ১০ টা বাজে,,,
"""" তো কি হইছে ,,,
"""" একটু সকাল সকাল উঠলেই তো পারিস,,,
""" কেন,, সকালে উঠলে আমায় কোন দেশের রানীর বর বানাবে ,,,
"""" তোর যা কোয়ালিটি চাকরানী ও তোকে বিয়ে করবে না,,,
""" তোমার ছেলের মতো একটা রাজপুত্র এই এলাকায় আছে নাকি ,,,
""" সেই জন্য তো চাকরানী ও বিয়ে করবে না
""" দিলা তো সকাল সকাল মুড টা খারাপ করে।
""" হুম তোর আবার মুড ও আছে ?? তুই মুড ও বলতে পারিস,,, জানতাম না তো ,,,
""" জীবনে অনেক জুতার পিটুনি খাইছি মাগার এমন অপমান জীবনেও হই নাই,,,
""" কোন মাইয়ার লগে দেখা করতে গিয়া ধরা পইরা মার খাইছিস,,,
"""" আচ্ছা আমি কি তোমার নিজের ছেলে নাকি হাসপাতালে থেকে টাকা দিয়ে নিয়ে আসছো,,
""" ফালতু কথা বাদ দিয়ে রেডি হয়ে আয় নাস্তা খবি,,
""" হুম ,,
ফ্রেশ হয়ে নাস্তা করতে আসলাম,,,
আম্মু আব্বু পাশে বসে আছে আর আমি নাস্তা খাচ্ছি
আর মোবাইল গুতোচ্ছি,,,
"""" আজ তো তোমাদের যাওয়ার কথা তাই না ( আব্বু)
""" হুম ,,
""" কই যাবা আম্মু,,,
""" শুধু আমি না,, তুই ও যাবি,,,
""" আমি ও যাবো মানে ??
""" হুম ,, তুই ও যাবি,,,
""" কিন্তু কোথায় ,,,
""" ও তোকে তো বলাই হয় নি,, সামনের সপ্তাহে আমার বান্ধবীর মেয়ের বিয়ে ,,,
""" ভালো কথা ,,, তো যাও,,,
""" তুই ও যাবি,,,
""" বান্ধবী টা কার??
"""" আমার,,,
""" তো তুমি যাও,, আমায় কেন এর মাঝে টানটিছো,,
""" বেশি বকবক না করে খেয়ে রেডি হয়ে আয়,,,
""" যেতেই হবে
""" হুম ,,,
"""" আচ্ছা,,,
এরপর দুপুর বেলা আম্মু আর আমি আম্মুর বান্ধবীর মেয়ের বিয়েতে গেলাম ,,
যদিও বিয়ে এক সপ্তাহ পরে ,,
আমার ইচ্ছে ও ছিলো না ,,,
বিকেলে এসে পৌছালাম,,
আম্মু তো ওনার বান্ধবী কে পেয়ে মহা খুশি
অনেক দিন পর দুই জন একসাথে হইছে,,,
আমি যদিও বা তাদের চিনি না ,,,
সামনে এগিয়ে আসলাম ,,
(((আমার টাইমলাইনে একদিন আগে গল্প দেয়া হয়, যারা গল্প পরতে চান আমার আইডি থেকে পড়তে পারেন।)))ধন্যবাদ
আম্মু ওনার বান্ধবী আর যার বিয়ে তার সাথে পরিচয় করিয়ে দিলো,,,
শালা সব সুন্দরী মেয়ে গুলো এভাবে চলে গেলে আমি কাকে বিয়ে করবো ,,,
""" কি রে দাঁড়িয়ে কি করিস,, আয় ভিতরে ,,,
""" না,, আমি একটু এলাকা টা ঘুরে আসি ,,,
""" সিগারেট খেতে যাবা তাই না ( আন্টি)
""" ও সিগারেট খায় না ( আম্মু) আচ্ছা যা তাড়াতাড়ি আসিস,, রাস্তা ভুলে যাস না আবার ,,,
""" হুম ,,
এলাকা টা অনেক সুন্দর,,
এই জন্য বোধ হয় আন্টির মেয়ে এতো সুন্দরী,,,
আহ,,,
আমার বয়সের হলে ভালো হতো,,
আম্মু ও আমার সাথে বেইমানী করলো ,,,
আজ হচ্ছে আম্মুর,,,
ওনার বান্ধবীর এতো সুন্দরী মেয়ে আছে আমায় আগে বলে নি । আগে যদি বলতো তবে কি এই মেয়ের বিয়েতে আসতে হতো?
বিয়ে করে বাসায় নিয়ে যেতাম ।
হঠাৎ কারো সাথে ধাক্কা লেগে পড়ে গেলাম ।
সামনে
- আব্বে শাআআআআ
( সামনে তাকিয়ে দেখি একটা পরী মাটিতে পড়ে আছে )
আমি উঠে হাতটা বাড়িয়ে দিলাম । মেয়েটা আমার হাতটা সরিয়ে দিয়ে নিজেই উঠে দাঁড়ালো ।
- এই যে ( মেয়েটা)
- থামেন থামেন । বাসায় আম্মু আছে কিন্তু কোনো বোন নেই । আর চোখে আমি আল্লাহর রহমতে অনেক ভালো দেখি । এবার আপনি বলতে পারেন।
- মানে কি এসবের?
- না মানে আপনি তো এখনি বলবেন বাসায় কি মা বোন নেই। চোখে দেখতে পারেন না নাকি? তাই আগেই উত্তর দিয়ে দিলাম ।
- ওহহ তার মানে এসব শুনতে শুনতে অভ্যস্ত । লুচ্চা কোথাকার।
- এই যে আমার মতো এতো সুন্দর হ্যান্ডসাম ছেলে দেখে নিজে উড়ে এসে জুড়ে বসেছেন
- মানে?
- মানে নিজে এসে ধাক্কা খেয়ে এখন আমায় লুচ্চা বলা হচ্ছে।
- তোর কপাল ভালো আমার একটু তাড়াতাড়ি যেতে হবে । নয়তো আজ তোর একদিন কি আমার একদিন ।
মেয়েটা বিড়বিড় করে কি যেন বলতে বলতে চলে গেল ।