অবুঝ ভালবাসা

ফোনটা হাতে নিয়ে দেখি রাত্রি মেসেজ এর রিপ্লাই করেছে।আসসালামুয়ালাইকুম।
একটু অবাক হলাম ওর মেসেজ দেখে।আজ পর্যন্ত অনেক মেয়ের সাথেই তো কথা বলেছি অথচ কোনো মেয়ের থেকেই এমন ভালো রিপ্লাই পায়নি।রাত্রির প্রথম মেসেজ ভীষণ ভালো লাগলো আমার।আর যাই হোক ও অন্য মেয়েদের মত না।
রোহান:- ওয়ালাইকুম আসসালাম।
রাত্রি:- জি বলুন।আপনি নাকি আমার কলেজ এর ব্যাপারে কিছু জানতে চান।
রোহান:- ও,,,,, ওহ্,,,,,,, হ্যাঁ,,,, হ্যাঁ ,,,,,
রাত্রি:- হুম্ তো কি জানতে চান আপনি ? বলতে পারেন। weblovelystory অবুঝ ভালবাসা
রাত্রি আসলে একটি কলেজে নতুন admission নিয়েছিল।কিন্তু তার সপ্ন ছিল উত্তর প্রদেশ শহরের সবচেয়ে ভালো কলেজটিতে থেকে পড়াশোনা করার।সেই জন্য অন্য কলেজ এ ভর্তি হওয়া সত্বেও সে আশা ছাড়েনি।কলেজ এর নতুন নতুন আপডেট এর সকল খবর সে নিয়মিত রাখে।সপ্ন যদি কখনো চান্স পাই তো সে সেখানেই চলে যাবে।তার কাছে পড়াশোনার থেকে আর বেশি কিছু উচ্চাশা আর নেই।
রোহান রাত্রির ব্যাপারে এই সব খবর গুলি জেনেছিল।রোহান রাত্রি তারা দুজনেই উত্তর প্রদেশ এ বসবাস করতো।রাত্রির ব্যাপারে সমস্ত তথ্য সে হিয়ার থেকে জেনে নিয়েছিল।রোহান আরও জানতো যে রাত্রি তার সাথে এমনি কথা বলবে না ,তাই সেই কলেজ এর বাহানা দিয়ে হিয়াকে দিয়ে সে কথা বলার জন্য বলে।প্রকৃত পক্ষে রোহানের কোনো ইচ্ছে ছিলো না কোনো কলেজ এর ব্যাপারে জানার,কারণ এই সব কিছুই তার একদম নখদর্পণে।
রাত্রির কোথায় রোহান কোথায় যেনো হারিয়ে যায়। রিপ্লাই করতে দেরি করে ফেলে।
রাত্রি:- hello আমি আপনাকে কিছু বললাম তো।আপনি কোনো কথা বলছেন না কেনো?
মেসেজ এর শব্দে রোহানের ঘোর কাটে।
রোহান:- এই তো। হ্যাঁ বলো....
রাত্রি:- আমি কি বলবো? আপনি বলুন আপনার কি জানার আছে...?
রোহান:- আচ্ছা ......আমি আমার প্রশ্ন গুলো সাইডে রেখে একটা কথা বলতে পারি কি তোমায়?
রাত্রি:- 🤔 আচ্ছা ঠিক আছে বলতে পারেন । weblovelystory অবুঝ ভালবাসা
রোহান:- রাত্রি তুমি আমায় আগে এটা বলো ,,,,,,তুমি এমন কেন?
রাত্রি:- এমন 🙄........কেমন 🤔?
রোহান:- এই যে কেমন করছো।
রাত্রি:- কেমন করছি আমি🙄
রোহান:- মেসেজ করেই বলছো তাড়াতাড়ি বলুন কি বলতে চান।
রাত্রি:- তাহলে কিভাবে বলবো?
রোহান:- এমন ভাবে কারো সাথে কথা বলে কেও, পাগলী মেয়েরা এমন ভাবে কথা বলে।
রাত্রি:- মানে আপনি বলতে চাইছেন
আমি পাগল?😠
রোহান:- না না পাগল হবে কেনো।পাগলী মেয়ে একটা 😁
রাত্রি:- কি!!!!!!
রোহান:- আরে না না তুমি খুব ভালো মেয়ে।এত রেগে যাচ্ছ কেন?আমি এমনি বললাম।
রাত্রি:- 😠
রোহান:- আচ্ছা বাবা sorry 😐। এবার কাজের কথায় আসি ঠিক আছে?
রাত্রি:- হুম বলুন।
রোহান:- তুমি কোন ক্লাস এ পরো।
রাত্রি:- এটা আপনার দরকারি কথা.....?
রোহান:- আরে আমার কথা গুলো তো আগে সোনো।তোমার কলেজ এর ব্যাপারে জানতে গেলে এগুলা তো তোমাকে বলতেই হবে তাই না। আর এগুলা বললে তোমার কোনো ক্ষতি হবে না । শান্ত। হও আমি অন্য ছেলেদের মত নয়,আমাকে এত ভয় পাওয়ার কিছু নেই।
রাত্রি:- কলেজে এইবার আমার ফার্স্ট ইয়ার।তবে এখন যে কলেজে আছি সেখানে পড়ার ইচ্ছে নেই আমার।চান্স পেলে শহরের সবচেয়ে ভালো কলেজ টিতে চলে যাবো আমি।
রোহান:- ওহ্ আচ্ছা। weblovelystory অবুঝ ভালবাসা
রাত্রি:- হুম।
রোহান:- তোমার কথা তো শুনলাম। এবার আমার টা শুনবে না।
রাত্রি:- হুম বলুন।
রোহান:- কি শুনতে চাও বলো?
রাত্রি:- আপনি কোন ইয়ার এ পড়েন।
রোহান:- কলেজে আমার এইবার দ্বিতীয় বর্ষ।
রাত্রি:- মানে আপনি আমার থেকে সিনিয়র।
রোহান:- জি ম্যাডাম।
রাত্রি:- কোন কলেজ আপনার?
রোহান:- ইউপি কলেজ ।
রাত্রি:- হুম।
রোহান:- আচ্ছা তোমার সপ্ন কি? মানে তুমি মেইন সিটিতে গিয়ে পড়াশোনা করতে চাইছো কেনো?এখানে থেকেও তো তুমি ডিগ্রি অর্জন করতে পারো।
রাত্রি:- হুম পারি কিন্তু মেইন সিটিতে গিয়ে পড়াশোনা করবো,এটা আমার অনেক দিনের সপ্ন।সর্বোপরি ডিগ্রি কমপ্লিট করার পর আমার কোচিং নেওয়ার ইচ্ছে আছে।যাতে ভবিষ্যতে আমি নিজের পায়ে দাড়াতে পারি।এই জন্য আর কি। তবে যা অবস্থা, জানিনা ওখানে পড়াশোনার সুযোগ পাবো কি না😔
রোহান:- মন খারাপ করো না পেয়ে যাবে।
রাত্রি:- সেটা হলে খুব ভালো হবে🙂
রোহান:- ইনশাআল্লাহ।
রাত্রি :- আচ্ছা প্রোফাইল এ যেই পিক টা দেখছি ওটা আপনার?
রোহান:- কি মনে হচ্ছে তোমার?
রাত্রি:- না মানে ....🙄
রোহান:- হুম। ওটা আমার পিক?
রাত্রি:- 😮।এইটা আপনি?weblovelystory অবুঝ ভালবাসা
রোহান:- কেনো কি হলো?
রাত্রি:- না মানে এত সুন্দর তাই অবাক হলাম
।আপনি কিছু মনে করবেন না ।
রোহান:- আচ্ছা তাই,,,,,,তাহলে এত সুন্দর একটা ছেলের ফ্রেন্ড রিকোয়েস্ট এতদিন ঝুলিয়ে রেখে ছিলে কেন?
রাত্রি:- না কিছু না। এমনি।আসলে আমি ছেলেদের রিকোয়েস্ট সেরকম একসেপ্ট করিনা ।সেই জন্য।
রোহান:- হুম বুঝলাম।
রাত্রি:- হুম।
রোহান:- এটা খুব ভালো একটা দিক।ভেরি গুড👍
রাত্রি:- হুম।
বলছি আমার রুম এ আসা অনেকক্ষন হলো ।মা আমাকে ডাকছেন।আমি আসছি ।পরে কথা হবে । আল্লাহ্ হাফিজ।
রোহান:- ওকে আল্লাহ হাফিজ।
ফোন টা বিছানার একপাশে রেখে বারান্দার দিকে এগোলাম।একটা অদ্ভুত অনুভূতি আমার সমস্ত দেহ মনকে আচ্ছন্ন করে তুলেছে।সত্যিই হিয়ার মুখে যা যা শুনেছিলাম রাত্রির ব্যাপারে সবটাই ঠিক।একপ্রকার জেদের বসেই রাত্রির সঙ্গে আমার কথা বলা।জীবনে কখনো কোনো মেয়ের থেকে প্রত্যাক্ষিত হয়নি ।তাই রাত্রির ইগনোর এ আমার মনের মধ্যে একটা জেদ পেয়ে বসেছিল এই মেয়ে যেমনই হোক।আমি ওর সাথে কথা বলবই। weblovelystory অবুঝ ভালবাসা
আর এটা যতক্ষণ না সম্ভব হচ্ছিল ততক্ষন আমি কোনকিছুতেই শান্তি পাচ্ছিলাম না।জেদ আর কৌতূহল নিয়ে শেষ তাই ওর সাথে কথা বললাম।সত্যিই ও আলাদা।আর বাকি পাঁচটা মেয়ের থেকে।ভীষণ ভালো লাগলো আমার ওর সাথে কথা বলে।আবার কখন কথা বলতে পাবো???
পরেরদিন সকালে ঘুম থেকে উঠে কিছু একটা দেখে আমি ভীষন অবাক হয়ে গেলাম......