দুষ্টুমি থেকে ভালোবাসা romantic love story

আমি / এই যে মিস ময়দা আপু
কলেজে নতুন নাকি??,,,,
মেয়েটি/ ঐ কি বললি বেআদব?,,  
আমি/ আহাহারে আটার বস্তা তো দেখি
কানে শোনে না।,,,,,,,
মেয়েটি/ ঐ দাড়া,,,,তোদের আজ কপালে খুব খারাপই
আছে।চিনিস আমি কে,,,,,,??
আমি/ ভাই চল,,,,,কলেজে ভিক্টোরিয়া আসছে মনে হয়।
এখানে আর থেকে লাভ নাই।,,,,,,,
হিহিহিহাহাহা,,,,,,সবাই একসাথে হেসে জায়গা
ত্যাগ করলাম।যখন আসছিলাম তখন একবার
ঘুরে আড়চোখে মেয়েটাকে দেখলাম।,,,,
দেখলাম আমাদের দিকে কোমরে হাত দিয়ে চোখ
বড় করে দাড়িয়ে আছে।,,,,,
আমরা বন্ধুরা বসে কলেজে আড্ডা দিচ্ছি।আড্ডা
বলতে বুল রেগিং করছি তখন ঐ বালিকা
আমাদের সামনে দিয়ে যায়।আর শুরু  হয় তার
উপর কথার অত্যাচার।,,,,,,,,
মেয়েটিকে দেখে আমার বন্ধু বলে।,,,,,
বন্ধু / ভাই মেয়েটা কিন্তু সেই।,,,,,,
আমি/ কোন মেয়েটা।,,,,,,????
বন্ধু / আরে ঐযে যাকে আটা ময়দা বইলা
আসলাম।,,,,,
আমি/ হুমমমমম।,,,,,,
বন্ধু / কি ভাবছিস।,,,,
ভাবছি তোদের ভাবি বানামু,,,,,(কথাটা বলতে
বলতে চলে আসি ক্লাসে। ক্লাস শেয়ে যখন বাইরে
আসি।তখনও ঐ মেয়েটার সাথে দেখা হয়,,,,)
আমি/ হাই ভিক্টোরিয়া।,   
মেয়েটি/ আবার তোরা,,,,, ?
আচ্ছা ভাবি আপনার নাম কি,,,,(পাশ থেকে আমার এক বন্ধু,,,,).
মেয়েটি/ ঐ কিসের ভাবি হুমমমমম,,,,,??
বন্ধু / আরে  আরমান  ভাই আপনাকে
ভালোবাসে।,,,,,,,,
মেয়েটি/ দাড়া দেখাচ্ছি তোদের ভালোবাসা আমাকে
তো চিনিস না,,,,??
বন্ধু / হুমমম চিনিতো আটার মধ্যে ময়দা,,,,,নাম
মহারানী ভিক্টোরিয়া।,,,,,
ঐ আমার নাম  নিলা ।আর যদি
তোরা কোনদিন আমার সামনে আসিস তো
তোদের খবর আছে।এবং নামটাও যদি ভেঙ্গেছিস
না তখন বুঝাবো তোদের মজা।,,,,,,,,,,
(তারপর

দুষ্টুমি থেকে ভালোবাসা romantic love story
হাসতে হাসতে  চলে এলাম।একটু দুরে এসে
ডাকলাম ওকে,,,,,,,,)
নিলা,,,,,,,(সামনে ঘুরে তাকাতেই দিলাম এক
চোখ টিপ। নিলা এবারো কোমরে হাত গুজে
চোখ বড় করে দাড়িয়ে রইরো।,,,,অবশ্যই এবার
সত্তিই দেখতে ভিক্টোরিয়ার মতোই লাগলে।,,,,,
আর আমরা হাসতে হাসতে চলে এলাম।,,,,,
মেয়েটিকে আগে কোনদিন কলেজে দেখেনি।
হয়তো অর্নাসের প্রথম বর্ষে পরে।,,,,
কিন্তু আসলেও সে দেখতে সুন্দর।তবে আরো
সুন্দর লাগে ওর রাগি লুকটা।,,,,,,
যদি কোন সুন্দরি ময়েকে রাগানো যায়,,,,,তবে
সে যদি চোখ গোল করে কোমরে হাত পেচিয়ে
াপনার সামনে দাড়ায় দেখতে যতোটা না
ভয়ংকর লাগে তার থেকে বেশি আকষণীয় ও
সুন্দর লাগে।,,,,,সেটা ক্রাশ খাওয়ার পারফেক্ট।
আর আমিও ঠিক সেটাতেই পড়ে গেছি।,,,,
এখন মনে হচ্ছে কেনো যে ঘুরে তাকে দেখলাম।
বাড়িতে এসে কথাগুলো ভাবছিলাম মনে মনে।,,,
আর মনে মনে সিন্ধন্ত নিলাম নিলাকে খালি
রাগাবো,,,,,,
আর একসময় প্রপোজ করবো,,,,,(পরেরদিন)
বন্ধু / এই যে ভাবি।,,,,,
নিলা /আবার আপনারা? আর কিসের ভাবি হুমমম?
আমাকে চিনেন নাতো তাই এমন করছেন
তাই না।,,,,,,,
বন্ধু /চিনিনা মানে? আপনি হলেন মহারানী আর
আরমান  ভাইয়ের বউউ।,,,,,হিহিহিহিহি
নিলা /ঐ হাসেন কেন আপনি হুমমম? এখনো সময়
আছে আমার কাছে মাফ চেয়ে নেন।,,,,,
না হলে পরে বুঝাবো মজা।,,,,,
হিহিহিহিহি,,,,,,, চল সবাই আটা সুন্দরি খেপে
গেছেরে,,,,,,(সবাই যখন চলে আসছি তখন
আবারো ঘুরে নিলা দিকে তাকালাম।,,,,
দেখলাম মেয়েটি আবারো কোমরে হাত পেচিয়ে
চোখ বড় করে আমার দিকে তাকিয়ে আছে।,,,,,
আর আমি আবারো ফেসে গেলাম তার মায়াতে।
বুঝলাম এ মায়া এতো সহজে আর কাটবে না।,,,)
তারপর,,,,,,
আমি/ এই যে মিস মহারাণী ভিক্টোরিয়া,,,
এভাবে কেনো রাগি লোক নিয়ে দাড়িয়ে থাকো।
তুমি কি জানোনা এভাবে তোমাকে দেখলে আমি
ছন্নছাড়া হতে থাকি।,,,,,??সস্থা হাড়িয়ে ফেলি।আমার সব কাজে।,,,,,  
কথাটি ঘুরে এসে নিলার টোল পড়া গালে
আমার দুই আঙ্গুল দিয়ে টেনে বললাম।,,,,আর
তখনি দেখলাম মেয়েটি চোখ মিট মিট করে
আমার দিকে কয়েকবার তাকালো।,,,,,,আর আমি আবার ছন্নছাড়া হতে লাগলাম।,,,,,,
নিলা ঝাটকা মেরে হাত ছাড়িয়ে হন হন করে
চলে গেলো সামনে থেকে।,,,,,
আর আমি হাদারাম হয়ে দাড়িয়ে মাথা চুলকাচ্ছি
আর ওর চলে যাওয়া দেখছি।,,,,,,,
তখনি মনে হলো চিৎকার দিয়ে বলি,,,ভালোবেসে
ফেলেছি তোকে।,,,,,,
কিন্তু সেটা আর বলা হলো না।,,,,,, 

দুষ্টুমি থেকে ভালোবাসা romantic love story
বন্ধু / ঐ ফকিন্নি,,,,,ক্লাসে যাবি না,,,,,,??
আমি/ ওহহহ হ্যা তাইতো,,,ক্লাস আছে ভুলেই গেছি।,,,,,,,,,,(সবাই ক্লাসে চলে আসলাম।কিন্তু
হতোতছাড়া মনটাকে ক্লাসে বসাতে পারলাম না।,,,,, চিনিনা জানিনা একটা মেয়ের উপর এভাবে ভালোবাসার তীর মেরে দিলাম।,,,,,,,,,,,,,
বুঝতে পারলাম না কিভাবে কি হলো।,,,,,বাড়িতে
এসে ভাবতে লাগলাম কে মেয়েটা,,,,,??
বারবার কেনো বলে""চিনিস আমাকে?..,,,,,চিনলি
তো বুঝবি""কিন্তু কে সে??
যাক গে সে বিষয়।পরে দেখা যাবে,,,,,,,,,আগেতো
মেয়েটাকে পটাই।, ,,,,,,,,,,,,,(পরেরদিন).....

দুষ্টুমি থেকে ভালোবাসা romantic love story
#চলবে,,,,,,