দুষ্টুমি থেকে ভালোবাসা  romantic love story

কিন্তু কে সে? যাক গে সে বিষয়।
পরেরটা পরে দেখা যাবো।আগে মেয়েটাকে পটাই
#তারপর দিন,,,,,,,
ও সখিনা গেছস কিনা ভুইল্লা আমারে,,আমি
এখন মাইয়া খুজি কলেজের মোরে।,,,,,,,,
বন্ধু /ঐ বেআদব,,,,এসব কি গান গাইতেছিস?.....
আরে দেখ দেখ,,,, আরমানকে  দেখ বেটা এখন
মহারাজ হয়ে গেছে.........
আমি/ঐ চুপ,,,থাম তোরা......(দুর থেকে দেখলাম
নিলা আসছে,,,একটু পর কাছে আসতেই.
আমি বললাম.......
আমি/ আটা সুন্দরী .....
নিলা/ঐ আবার আপনি? আর আমি আটা সুন্দরী
তাই না? বুঝাচ্ছি কে আটা সুন্দরী...........
""""""(আমি  চেয়ে রইলাম নিলার
চোখ মিট মিট ও রাগী লুকের উপর,,,আমি
তখনি বুঝলাম মেয়েটার উপর কতোটা আসক্ত
হতে চলেছি।,,,,,
হারিয়ে যেতে বসেছি আমার চারপাশের বাস্তবতাকে।,,,,,,,,,
কল্পনাতে ডুবে যেতে লাগলাম। তখনি নিলার
চিৎকার।,,,,,,,,)
নিলা/ ঐ,,,,,,,হাদারাম।.....
আমি/ হুমমমম,,,,,,আর আমি হাদারাম নয়
তুমি বরং পেত্নি একটা......
"""(কথাটা বলেই আবার একসাথে হেসে চলে
আসলাম।...
একটু দুরে আসতেই পিছনে ঘুরে তাকিয়ে
দেখলাম।....
নিলা আবাও রাগী ভাবে কোমরে হাত পেচিয়ে
আমার দিকে তাকিয়ে আছে।.....
আর আমি আবাও পরে গেলাম তার প্রেমের
গর্তে।.......আবার ঘুরে নিলার কিছে গিয়ে
বললাম।,,,,,,
আমি/  জানি,,তুমি আটা সুন্দরি নও
তবে,,,,,,

দুষ্টুমি থেকে ভালোবাসা  romantic love story
যদি কোনদিন আটা,ময়দা মাখো
তবে,,,,,,
সেগুলো সারাজীবন আমাকে কেনার
ও,,,,,,,,,
সেগুলো মেখে আমার সামনে থাকবে
আর,,,,,
আমাকে দেখার দায়িত্ব দিবা কিইইই??..............
নিলা/ দেতততততততততত,,,,,,,(এটা বলেই নিলা  চলে গেলো,,, রাগ দেখিয়ে।......
আর আমি আজও বোকার মতো তাকিয়ে
রইলাম ওর দিকে।....
যেনো এ তাকানোর মাঝে মিশে আছে কতো
আবেগ,,অনুভূতি।..........
আজ আমি নিজেই বলে উঠলাম,,,ছন্নছাড়া হয়ে
গেছি তোমার প্রেমে।...........
বন্ধু /মামা তাকিয়ে লাভ নাই চল
ক্লাসে যায়।......
আমি/ আজ আর ক্লাস করবো নারে।,,,,,
বন্ধু / কেন???
আমি/ভালোলাগছে না।চল ক্যান্টিনে
যায়।.......
"""(ক্যান্টিনে এসে নিলার কথা ভাবছি।
ঠিক তখনি দেখলাম,,,,,
সাদা গেন্জি পরা একটা লোক আমার
দিকে তাকিয়ে আছে।,,,,,,,
কারন,,,,,,এটা স্বাভাবিক দেখতে সুন্দর বলে সবাই হয়তো দেখে আমাকে।,,,,,,,
বন্ধু /মামা ট্রিট দাও।,,,,,,
আমি/কিসের ট্রিট।,,,,,,,
বন্ধু /তুমি আটার  মধ্যে মুগ্ধ হয়ে
 গেছো তার ট্রিট।,,,,,,,,
আমি/ হররর হারামি,,,,,,, থাক তোরা বাসায়
গেলাম,,,,,,
ওদের  থেকে বিদায় নিয়ে যখন রিক্সা  খুজছি
 তখন দেখি ঐ লোকটা আমার
পাশে দাড়িয়ে আমাকে দেখছে।,,,,,,,,,   ,,,,,,,,,,
রিক্সা আসতে চলে আসলাম বাসায়।
#তারপরের_দিন)......
যথারিতি কলেজে এসেছি।প্রতিদিনের মতো
আজও আড্ডা দিচ্ছি।,,,,,,,,,
কিন্তু একটু দুরে তাকাতেই চোখ আটকে গেলো
সেই কালোটি আজও আমার দিকে তাকিয়ে
আছে,,,।
সেটা আমার কাছে চরম বিরক্তিকর লাগছে।,,,
বন্ধু /মামা আটা সুন্দরি আসছে।,,,,,
/হুরররর হালা।,,,,বল আরমানের মহারানী
আসছে।,,,,,,,,
আমি/ওই থাম তোরা।,,,,
""(দুর থেকে নিলাকে দেখে দাড়িয়ে গেলাম।
মাথাটা নিচু করে হেটে হেটে আসছে।,,কাছে
আসতেই।,,,,,,
আমি/কেমন আছো মহারানী
ভিক্টোরিয়া,,,,,,???
নিলা/উফফফ আবার আপনি? আচ্ছা খেয়ে দেয়ে
কি কাজ নেই আপনাদের।,,,,,
পরে বুঝবেন মজা।,,,,,,
আমি/ঠিক আছে,,ঠিক আছে আর
জালাবো না,,,,, তবে
নিলা/তবে কি?? দুষ্টুমি থেকে ভালোবাসা  romantic love story
আমি/আমাকে ভালোবাসতে হবে।,,,,,
নিলা/কিইইই??? ঐ ছেমরা তোকে আমি
ভালোবাসবো কেন?? হুমমমমম
আমি/কারন,,,,পেত্নিটাকে যে আমিও
ভালোবাসি।,,,,,,,
নিলা/ঐ কিসের পেত্নি হুমমম? আর একেক সময়
একেক নাম দিচ্ছেন আপনি আমাকে।,,,,,,,
আর কতোবার বলবো আমার নাম নিলা ।,,,,,,,,
আমি/হটটট,,,,,আটা,ময়দা, সুজি সারা মুখে দেয়
তাদের আবার নাম হয়,,,হিহিহিহিহি
ওদের একটাই নাম আটা সুন্দরী,,, হাহাহাহাহা
সবাই একসাথে হেসে উঠলাম।আর তখনি
চোখ গেলো নিলার দিকে।,,,,,,,,
মেয়েটা প্রতিদিনের মতো আজও কোমরে
হাত পেচিয়ে চোখদুটো গোল করে তাকিয়ে
আছে আমার দিকে।,,,,,,,
আর আমি আবারো পড়ে গেলাম ওর চোখের মায়াতে।,,,,,,,বেসামাল  হয়ে পরলাম ওর
প্রেমে।,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
নিলা/ এই যে মিস্টার  আপনার
খবর আছে।,,,,,,
আমি/ ঐ চল সবাই,,,,,,,,, ,মহারাণী আবার বিটিবি তে
ইংরেজি খবর বলবে।,,,,,হিহিহিহিহ,
কথাটি বলে চলে আসতে যাবো
তখনি,,,,,,,
তার চেহারা দেখে দাড়িয়ে গেলাম।
আর,,,,,,,,
নিলার কাছে যেয়ে নিলার ঢোল পড়া
গালের দুই পাশ এ আংঙ্গুল দিয়ে টেনে
বললামমমমম।,,,,,,,,,
#চলবে

দুষ্টুমি থেকে ভালোবাসা  romantic love story