দুষ্টুমি থেকে ভালোবাসা  romantic love story

নিলার কাছে গিয়ে ঢোল পড়া গালের
দুই পাশে আঙ্গুল দিয়ে টেনে বললাম,,,,,,,,,,,
--প্রিয়তমা,,,, কি এমন ক্ষতি??  মধ্যরাতে
বারান্দায় এসে আমার কথা ভেবো একটু,,
আকাশ দেখো যদি।
,, (কথাটি শেষ হতেই,,,নিলা আমার দিকে কেমন দৃষ্টি দিয়ে তাকালো। তবে এই দৃষ্টির মানে
অজ অন্যরকম।যেটার মানে 'আমি আজ বুঝতে পারছি না,,,)
নিলা__ছাড়ুন গাল টেনে ব্যাথা করে
দিচ্ছে,,ছাগল একটা।
,,,(কথাটি বলেই নিলা হাত ছাড়িয়ে হন হন করে
চলে গেলো।আর তখন সেই কালো লোকটি
আমার সামনে আসলো,,,)
আমি __কি ব্যাপার কিছু বলবেন।
লোকটি__মিস্টার আরমান, তাই না।
,,,(লোকটির মুখের দিকে তাকালাম আমি।কেমন
তাচ্ছিল্যেরর হাসি হাসছে।কিন্তু অবাক হলাম
বেটা আমার নাম জানলো কেমনে।,,,)
বন্ধু __ইভাদত চল ক্লাস আছে।
,,,(আকিবের কথা শুনে চলে আসলাম।হালকা
দুরে আসতেই পিছনে ঘুরে তাকিয়ে দেখলাম।
লোকটি বুকে হাত পেচিয়ে হেসেই চলছে।সেই
হাসির মানে আমি বুঝে গেলাম,,,যে আমার
খারাপই '''আছে,,,)
নিলা__আরে তুমি,,(ঘুরে সামনে তাকাতেই নিলাকে দেখলাম,,)
লোকটি কি বললো।
আমি __কিছু নাহহ,,আমার নামটা খালি বললো।
নিাল__যান ক্লাসে যান,,,(আজ প্রথম নিলাকে অন্য
রকম মনে হলো।ঝাড়ি দিয়ে বললো কথাটি,,)
আমি __তুমি চেনো ওনাকে।
নিলা__বললাম না এখান থেকে যান,,,,(আমি আর না
দাড়িয়ে চলে আসলাম ওর কাছ থেকে।,,কলেজ
শেষ করে নিলাকে খুজতে লাগলাম,,কিন্তু,, দুষ্টুমি থেকে ভালোবাসা  romantic love story
কোথাও পেলাম না বাড়িতে চলে আসলাম,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,আজ তিন দির
হলো নিলাকে আমি দেখছি না।,,,,কলেজে
খুব খুজেছি কিন্তু পাইনি।,,,,,তার চারদিন পর,
বিকেলে একা  একা হাটতে বের হয়েছি তখনি,,,,,,,,,
__মিস্টার,, আরমান,,,,,,(আমি পিছনে ঘুরে তাকাতে'ই দেখি ওই কালো লোকটি সাথে আরো কয়েকজন।।,,,,,,সবারি পিছনে হাত, কিছু একটা রয়েছে আমাকে দেখাচ্ছে না,,,,,,,,,,,,,,,,,কথাটি
শেষ করারর সাথে সাথে কেউ একজন হাতের
কবজি বরাবর হকস্টিক দিয়ে বাড়ি দিলো,,,,,,,,,,,,,,,,,আমি সাথে সাথেই ও মা গো
বলে পরে গেলাম।,,,,,  দেখলাম ঐ কালো লোকটি আমার গলায় পা দিয়ে ধরলো।,,,,,আর
বাকিরা পারছে হকস্টিক দিয়ে মারছে।,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
__ মহারাণী দেখাস না, রাজা হবি না
আটা সুন্দরি তাই না।
(কথাগুলো ব্যাথার মাঝেও পরিষ্কার ভাবে শুনতে পেলাম।,,,,তখনি বুঝতে পারলাম এই লোকটি
'আসলে আমাকে নিলার ব্যাপার নিয়ে ফলো করতো।,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,তারপর আম কিছু মনে নেই।,,,, যখন সেন্স ফিরলো তখন তাকিয়ে দেখি
আমি হসপিটালে।,,,,মাথায় ব্যান্ডেজ,,অনেক
জায়গায় কাটা ছেরার দাগ।,,,,,,,,
আম্মু __এখন কেমন আছিস বাবা।
আব্বু __কে করেছে,বল আমাকে,আর কেন
করেছে।
(তাদের প্রশ্নের কোন উওর দিলাম না।,,,নিবেগ
হয়ে শুয়ে তাকিয়ে রইলাম।,,,,,,,,,,,,,আজ ১৬
দিন পর কলেজে আসি আমি।,,,,,,,শহিদ মিনারের
উপর একাই বসে নিলার কথা ভাবছি,,,,,গায়ে
এখনো ব্যান্ডেজ আছে।,,,,,
নিলা__কই ছিলে তুমি এতোদিন।
(হটট করেই কথাটি শুনে উপরে তাকালাম।আমি
নিলাকে দেখে অবাক হয়ে যায়।,,,,,,,,সে আজ
আমার কাছে নিজে থেকেই,??)
নিলা__কি হলো বলো।,,,(তখনি মনে পরলো মারের কথা,,,,,আশে পাশে তাকিয়ে দেখলাম সেই কালো লোকটি না)
নিলা__কবির চাচ্চু আর আসবে না।
আমি __মানে??
নিলা__মানে যে তোমাকে কেলিয়েছিলো সে
আর আসবে না।
আমি__মানে তুমি কিভাবে জানলে। দুষ্টুমি থেকে ভালোবাসা  romantic love story
নিলা__আরে জানবো না মানে?আমার জন্য  আমার চাচা মারলো তোমাকে।আর আমি জানবো না।
আমি__এই তোমার চাচা এমন কেন?
নিলা__কেমন আবার,,,,,, নেতার মেয়ে হলে তার চাচাও এমনি হবে।
আমি __মানে? ঠিক বুঝলাম না। কোন নেতা?
কার মেয়ে?
নিলা__শফিক নেতা মানে (এম পি)
(কথাটি শুনেই দুই হাত পিছিয়ে গেলাম আমি,,,,,নিলা বলে কি? শফিক নেতার মেয়ে ও,,,,,,যে লোক কি ডেন্জারেস,দিন দুপুরে মানুষকে পেটাই আর আমি কিনা তার মেয়েকে টিজ করেছি।)
আমি __আপু আমার ভুল হয়েগেছে।,,,,,আমাকে মাফ
করে দিন।,,,,আর কোনদিন আপনার সামনে আসবো না।,,,,,আপনার চাচা কেলিয়েছে ঠিক
আছে,দয়া করে আপনার বাবাকে বলিয়েন না।
নিলা__হাহাহাহা,,,, (কথাটি হাটু গেরে বসে বললাম
হাত জোর করে,,,,, কিন্তু নিলা হাসে কেন? অার
এই নেতার মেয়ে হয়ে এভাবে কলেজে আসে কেন??
আমি __হাসেন কেন আপু?
নিলা__ঐ হাদারাম,,,,আর একবার  আপু বললে তোর
আটা তোকেই এনে মাখাবো।,,,,(কথাটা শুনে আমি চুপষে গেলাম।,,,,,,ভয়ে নিলার রাগি চেহারার দিকে তাকাতেই পারলাম না।,,,,,তারপর
ও বলতে শুরু করলো।,,,,,,,,,
নিলা__হুমমমমম আমি নেতার মেয়ে ,,, তবে আমি চাই  না জাকজমক থাকতে,,,  শুধু চাই সাধারন ভাবে ঘুরতে ফিরতে তাই এভাবে কলেজে আসতাম।,,,
কিন্তু তারপরেও চাচ্চু আসতো আমার সাথে।
আমি __ওহহ,,,তাহলে আমি এখন যায়।
নিলা__ঐ কই যাবি।
আমি__সরি।
নিলা__সরি কেন?
আমি __আপনাকে ভালোবাসার জন্য।,,,,(এবার নিলা কেমন যেন মলিন হয়ে গেলো।,,,,আমি তখনি ওর দিকে তাকালাম।,,,,,,,,,,,,,,,,,,,,,,,একটু পর নিলা
বলতে শুরু করলো।,,,,,
নিলা__জানো আরমান,,,আমি ছোট বেলা থেকেই এমন
আমার আব্বুর জন্য আমার সাথে কেউ মিশে না,কথাও বলে না।,,,,,,,আর ছেলে ফেন্ড তো নাই'ই আমার।,,,,,,,যেই'ই আমার সাথে কথা বলে
তাকে পরের দিন হসপিটালে দেখা যায়।,,,,,কিন্তু
তুমি খুব সাহসী,,,,,আমার সাথে কথা না রীতিমত দুষ্টুমি ও করেছো।,,,,,,অবশ্য ভালোও লাগতো।
(নিলার কথা শুনে কেমন নড়ে চড়ে উঠলাম।,,,কারন বুঝতে আর বাকি নেই Samthing is love।)
আমি __ওহহ,,,,আচ্ছা তাহলে যায় ভালোথাকবেন।
নিলা__যায় মানে? ঐ আটার মালিক
কোথায় যাবি।
__আপনি তো আর ভালোবাসবেন না,,,তাই
দেখি কোন সকিনাকে পটাইতে পারি কিনা।
নিলা__চাচ্চু।
আমি __এই করো কি,, আমি তো  এখানে চাচ্চুর
ডাকার দরকার কি, দেখতে গুন্ডার মতো একটা।
নিলা__ঐ কি বললি? দাড়া।
আমি __ঐ সরি রে ভিক্টোরিয়া।
নিলা__হুমমমমমম।,,,,(কিনছুক্ষন নিরবতা,,,,,আমি নিলার পাশে বসে আছে অন্যদিকে তাকিয়ে।
এবার নিলা বলতে লাগলো।,,,,,,
নিলা__ভালোবাসি।
আমি __কি? কাকে।
নিলা__হাদারাম তোমাকে।
আমি __কেনো।
নিলা__তোমার দুষ্টুমি ভালোই লাগতো,,,,তাই আমি ফেসে গেছি,,,,তারপর মারখাইলা।তখন আরো বেশি ভালোবেসে ফেলছি।
আমি __ওহহ,,,, আমি যায়।
নিলা__মানে? কিছু বলার নেই?
আমি __তোমার বাপের হাতে কি মার খাওয়াবার দুষ্টুমি থেকে ভালোবাসা  romantic love story
প্লেন করছো নাকি,,,,(কথাটি বলেই চলে আসলাম,,,,,,নিলা চাতক পাখির মতো তাকিয়ে রইলো।,,,,,তখনি মাথাটা নিচু করে মনে হয় কান্না
করছে।,,,,,আমি আবার তার কাছে আসলাম,,,,,, এসে গালের দুই পাশ টেনে বললাম।,,,,,,,
আমি __বালিকা,,,,,,তোর মনে সব জাইগায় Surivive
 করতে দিবি।,,,,তোর নিশ্বাস দিয়ে রান্না করবো।,,,,,,তোর বিশ্বাস দিয়ে ছোট্ট একটা কুটির বানাবো।,,,,,তোর মনের হৃদস্পন্দন দিয়ে আমি
ঘুরে বেরাবো সব জায়গায়।,,,,,,,তুই যখন  নিরব
হবি,,,, তোর মনে তখন চলাচল করবো,,,,, আমি
তোর মাঝে আস্তিত্ব বানাবো।,,,,,,তুই শুধু ভালোবাসবি একটু আমাকে।,,,,,বিশ্বাস দিবি।অনেক বেশি।,,,,,,পারবি না আমার হাত ধরে আমার পাশে থাকতে,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,কথাগুলো শুনে নিলা চোখ মিট মিট করে তাকালো আমার
দিকে।,,,,,,,, তখনই হুট করে জড়িয়ে ধরলো।,,,
বুঝলাম আমার গেন্জি ভিজছে নিলার চোখের পানিতে।,,,,,,,  বুঝে নিলাম সে্ থাকবে আমার পাশে।,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,তখনি মনে হলো
দুষ্টুমি থেকে যদি ভালোবাসা হয় তাহলে দুষ্টুমিই  ভালো।,
,,,,,,,,,,,,,,,,,,,,,#সমাপ্ত।,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

দুষ্টুমি থেকে ভালোবাসা  romantic love story