অবুঝ ভালবাসা

সেইদিন.........
অনিকেত পুরো কলেজ খুঁজে খুঁজে রোহান কে না পেয়ে শেষে কলেজ এর পিছনের বাগানে তার দেখা পেল । অনেকক্ষন যাবত সে রোহান কে খুঁজছে আর ও কিনা এখানে এসে আড্ডা দিচ্ছে।এই হিয়া টাও যে কোথায় চলে গেছে...করো পাত্তা নেই ।আজকে যে রেজাল্ট আউট হবার কথা ওরা সেটাও ভুলে গেছে ।এরা যে কবে serious hobe আল্লাহই জানেন।
বাগানে পৌঁছে অনিকেত দেখে রোহান যেনো কার সাথে কথা বলছে , তাও আবার রূঢ় মেজাজে...
রোহান:- তোমার সাহস কিকরে হয় আমাকে প্রপোজ করার।আমি তো তোমাকে সহজ সরল শান্ত ধরনের একটা মেয়ে ভাবতাম। আর তুমি এইসব...?তমা এইসবের মানে কি...??? weblovelystory অবুঝ ভালবাসা
তমা:- মানে খুবই সহজ রোহান।আমি তোমাকে ভালোবাসি।অনেকদিন থেকে এটা তোমাকে বলবো বলে ভেবেছি কিন্তু সাহস পায়নি।যদি তুমি না করে দাও।অথচ আমার কপাল দেখো ,জেতার ভয় করছিলাম সেটাই হোলো।তুমি না বলছো।plZ তুমি হ্যাঁ বলে দাও PLZZ(রোহান এর হাত ধরে মিনতি করে তমা বলতে থাকে)
এইসব দেখে রোহান এর রাগ সপ্তমে চড়ে যায়।সে ঠাস করে তমার গালে একটা চর বসিয়ে দেয়।
রোহান:- হাউ ডেয়ার ইউ?তোমার সাহস কীকরে হয় আমাকে স্পর্শ করার । তোমার মাথা ঠিক আছে তো ?তুমি কার সামনে কি বলছো সেটা তুমি জানো?
তমা:- হ্যাঁ আমি জানি।আমি কলেজ এর সবার ক্রাশ এবং কলেজ টপার রোহান এর সাথে কথা বলছি।আমি সত্যিই তোমাকে খুব ভালোবেসে ফেলেছি ,,,বিশ্বাস করো। আই রিয়েলি লাভ ইউ।
রোহান:- তোমার মত একটা মেয়েকে আমি হ্যাঁ বলবো এটা তুমি কিভাবে ভাবলে?কলেজ এর অন্য কোনো মেয়ে যদি আজ এমন টা করতো তাহলে আমি এত রিয়েক্ট করতাম না ,কিন্তু তোমার মত একটা মেয়ে ...ছি।তোমাকে দেখে শান্ত ভদ্র মেয়ে মনে হয় বটে কিন্তু তুমি মোটেও অমন মেয়ে নও। কলেজ এর কোন মেয়েটা কেমন সেটা আমার খুব ভালো ভাবেই জানা আছে।আর জানা আছে বলেই এই কলেজের কোনো মেয়েকে আমি চান্স দেই না। ছি তমা রাহুল না তোমার বয় ফ্রেন্ড ।তাহলে তুমি কিভাবে আমাকে প্রপোজ করতে পারো।
তমা:- তুমি বিশ্বাস করো রাহুল এর সাথে কবে আমার ব্রেক আপ হয়ে গেছে।ওর সাথে আর কোনো রেলেশন ই নেই আমার।
রোহান:- আচ্ছা?তাই....?তাহলে তুমি আমাকে বলো কালকে কলেজ স্ট্রিট এর পার্কে রাত আটটার সময় তুমি রাহুলের সাথে কি করছিলে? weblovelystory অবুঝ ভালবাসা
তমা:- আ..আ...আমি.... মানে...
রোহান:- থাক আর নাটক করতে হবে না ।তোমার মত মেয়ে কেমন সেটা আমি খুব ভালো করেই জানি। জাস্ট গেট আউট ফ্রম হেআর..
তমা মুখ বেকিয়ে সেখান থেকে চলে যায়।
অনিকেত এত্তখন পুরো ব্যাপারটা লক্ষ্য করছিল ।রোহান এর রাগ সম্পর্কে তার খুব ভালোভাবেই জানা আছে ।তাই ও যখন রেগে যায় অনিকেত ও চুপ হয়ে যায়।অনিকেত এর একার রোহান কে সামলানো সম্ভব হয়ে ওঠে না। হিয়া আর ও দুইজন মিলে ওকে সামলায়।অনিকেত রোহান আর হিয়া এরা তিনজন বেস্ট ফ্রেন্ড।সবসময় বিপদে একে ওপরের পাশে ওরা। এত্বক্ষণ ধরে খুঁজে খুঁজে অনিকেত রোহান কে বের করলো ,নাজানি এই হিয়া টাজে কোথায় আছে।
অনিকেত রোহান কে গিয়ে বললো কি ব্যাপার দোস্ত এত রেগে কেনো।বি কুল।তোর ক্ষেত্রে এগুলো তো সামান্য ব্যাপার।রোজ ই কোনো না কোনো মেয়ে তোকে প্রপোজ করে।কিন্তু তুই না করে দিস ।এমনটা নয় যে তুই মেয়েদের সাথে কথা বলিস না ।তুই মেয়েদের সাথে যথেষ্ট কথা বলিস।এবং ওদের মধ্যে অনেক মেয়ে তোকে প্রপোজ ও করে।কিন্তু তুই কাওকে একসেপ্ট করিস না।আসলে তুই কি চাস আমি সেটাই বুঝে পাই না।
রোহান:- আরে দোস্ত সেটা নয়।
অনিকেত:- সেটা নয় তাহলে কি..???তুই আসলে কি চাস বলতো? কলেজ লাইফ শেষ হতে যাচ্ছে অথচ এতদিনেও তুই একটা গার্ল ফ্রেন্ড জোগাড় করতে পারলি না।
রোহান:- আমি সন্ধানে আছি আমার সপ্নের নায়িকার।যে আর সব মেয়েদের মত হবে না ।আমি সবসময় তাকে খুঁজি । ইনস্টাগ্রাম,ফেসবুক সবজায়গায় ,কিন্তু আজ পর্যন্ত আমি তার দেখা পেলাম না ।কিন্তু আমার বিশ্বাস একদিন আমি অবশ্যই তার দেখা পাবো।
অনিকেত:- হমম বুঝলাম।আমি চাইছি খুব তাড়াতড়িই তার সাথে টির দেখা হোক।আচ্ছা এখন চল। রেজাল্ট টা দেখে আসি।কি অবস্থা।
ওরা নিজেদের মধ্যে কথা বলে কলেজ এর দিকে ফিরতে যাবে ঠিক তখন ই ....ওপাশ থেকে হিয়া হাপাতে হাপাতে আসে।
হিয়া:- দোস্ত ট্রিট দে ।
অনিকেত:- কি ব্যাপার কি হলো ।কিছু বলবি তো ।কি এইসব ট্রিট করছিস ।কাহিনী কি.??
হিয়া:- বলবো রে বাদর বলবো বলবো সব বলবো ,তার আগে ট্রিট দিবি কি না বল।
রোহান:- আরে চুডেল কি হয়েছে বলবি তো? weblovelystory অবুঝ ভালবাসা
হিয়া:- 😠 বাঁদর আমি চুডেল ।তুই একটা বাঁদর।
শোন তুই কলেজ টপার করেছিস😁।আর আমি আর অনিকেত 1স্ট ডিভিশন এ পাশ করেছি।
অনিকেত:- wow !!! একটা পার্টি ত চাই চাই রোহান।
রোহান:- অবশ্যই হবে ।কিন্তু এখন আগে বাসায় চল । আম্মু অপেক্ষা করে আছে কখন থেকে।
হিয়া:- হম চল।
এই বলে সবাই বাসার দিকে রওনা দিলো।রোহান এর রেজাল্ট এ তার বাবা মা অবাক হয়ে যায় সঙ্গে তারা অনেক খুশি ও হন।রোহান তাদের একমাত্র ভরসা।
রাত্রে খাবার শেষ করে রোহান নিজের রুমে যাই।ফোন টা হাতে নিয়ে নেট অন করতেই কিছু একটা দেখে সে অবাক হয়ে যাই।
চলবে.....??? weblovelystory অবুঝ ভালবাসা